বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলায় কিশোর বাতায়নের পুরস্কার প্রদান

21 September, 2018

বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলায় কিশোর বাতায়নের পুরস্কার প্রদান



সারাদেশের ন্যায় ২৮ জুন ২০১৮ রাজধানীর বি এ এফ শাহীন কলেজ কুর্মিটোলার শিক্ষার্থীদের মাঝে কিশোর বাতায়ন কর্তৃক শুভেচ্ছা পুরস্কার-২০১৮ বিতরণ করা হয়। আমি একজন প্রতিযোগী হিসেবে মোবাইলে ছবি আপলোড করেছিলাম।

রূপকল্প ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের কারিগরি সহায়তা, জনপ্রিয় লেখক ও শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবাল এর পৃষ্ঠপোষকতায় কিশোর শিক্ষার্থীদের পাঠ্যপুস্তক ও পাঠ্যপুস্তক বহির্ভূত নানা ধরনের মানসম্পন্ন শিক্ষা উপাদান তৈরির লক্ষ্যে শিক্ষার্থীদের জন্য তৈরি একমাত্র অনলাইন প্ল্যাটফর্ম “কিশোর বাতায়ন”। শিক্ষার্থীরা কিশোর বাতায়নে সৃজনশীল কনটেন্ট আপলোড করে কৃতিত্বের স্বাক্ষর রাখে।  

এই শুভেচ্ছা উপহার শিক্ষার্থীদের সৃজনশীলতা বাড়াতে উৎসাহিত করবে এবং সহপাঠীদেরও কিশোর বাতায়নে সদস্য হওয়া ও নতুন নতুন সৃজনশীল কনটেন্ট আপলোড করতে উৎসাহিত করবে।
কিশোর বাতায়নের পক্ষ থেকে আসন্ন অর্ধবার্ষিক পরীক্ষার জন্য সাফল্য কামনা করা হয়েছে।

এখানে নিজেদের তোলা ও আঁকা ছবি, নিজের গাওয়া গান, বিভিন্ন শিক্ষামূলক লেখা আপলোড করা যায়। এ পর্যন্ত কিশোর বাতায়নে অনেক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সবশেষে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে এটুআই ও কিশোর বাতায়ন কর্তৃপক্ষের প্রতি ।

সকালে প্রাত:সমাবেশে কলেজের অধ্যক্ষ স্যার আমাদের সকলের হাতে পুরস্কারের বই তুলে দেন।

এখন সামনে আমার জেএসসি পরীক্ষা। তাই অনিয়মিত হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন। পরীক্ষা শেষে আমার বন্ধুদের সাথে নিয়মিত হব।


মন্তব্য লিখতে লগইন অথবা রেজিস্ট্রেশন কর