রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠান

01 October, 2018

ভালো ও সৎ লোককে বন্ধু বানাও, শিক্ষার্থীদের প্রতি ডিএমপি কমিশনার



‘সৎ  সঙ্গে সর্গ বাস, অসৎ সঙ্গে সর্বনাশ’ কথাটি মাথায় রেখে বন্ধু নির্বাচনে  সতর্ক থাক, ভালো ও সৎ লোককে বন্ধু বানাও। কোন খারাপ লোকের সঙ্গে বন্ধুত্ব  করবে না। সে তোমাকে ধীরে ধীরে খারাপের দিকে নিয়ে যাবে। অকালে ঝরে পড়বে  তোমার জীবন।

 

রাজারবাগ  পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে নবাগত  শিক্ষার্থীদের প্রতি এ আহ্বান জানান ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

 

আজ  সোমবার সকাল ১০টায় রাজারবাগ শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে একাদশ শ্রেণির  নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ। এ  সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার  (প্রশাসন) মো. শাহাব উদ্দিন কোরেশী, পুলিশ নারী কল্যাণ সমিতি’র  কার্যনির্বাহী সদস্য মিসেস আফরোজা জামান ও রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল  এন্ড কলেজের অধ্যক্ষ মো. লেয়াকত আলীসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

নবীন  ছাত্র-ছাত্রীদের উদ্দেশে কমিশনার বলেন- তোমরা আজ নতুন শিক্ষাজীবনে প্রবেশ  করতে যাচ্ছ। তোমাদের প্রতি রইল আমাদের শুভকামনা। তোমাদের প্রতি মা-বাবার  অনেক স্বপ্ন, আস্থা ও বিশ্বাস আছে। মা-বাবার স্বপ্নের প্রতি তোমাদের  যত্নশীল ও দায়িত্ববান হতে হবে। অযথা ঘুরাঘুরি নয়, শিক্ষা অর্জন করতে হবে।  গোল্ডেন প্লাস বা প্লাস পাওয়াটা গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ হচ্ছে ভালো  শিক্ষা অর্জন করা ও ভালো মানুষ হওয়া। এই বিদ্যাপীঠ থেকে ভালো শিক্ষা অর্জন  করে তোমরা ভালো মানুষ হবে, দেশের সুনাম বৃদ্ধি করবে ও নিজের মা-বাবার  স্বপ্নপূরণ করবে এটাই তোমাদের কাছে আমাদের চাওয়া। আধুনিক তথ্য প্রযুক্তির এ  সময়ে ইন্টারনেট ব্যবহার করা বর্তমান যুগের অধিকার। তবে ছেলে মেয়ে কোন কোন  সাইট ব্রাউজ করে তা অভিভাবকদের নজরদারিতে রাখতে আহ্বান জানান ডিএমপি  কমিশনার।


মন্তব্য লিখতে লগইন অথবা রেজিস্ট্রেশন কর